সোহরাওয়ার্দী উদ্যানের ছবির হাট গেইটের পাশ থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার।

প্রকাশিত: ১:৫৬ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের ছবির হাট গেইটে ভিতর হাটার রাস্তা থেকে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছেন শাহবাগ থানার পুলিশ। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ ঢামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে। আজ বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন লাশ উদ্ধারকারী শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান।

তিনি বলেন, আমরা সংবাদ পেয়ে আজ বৃহস্পতিবার (২৪,আগস্ট) সন্ধ্যা সোয়া ছয় টার দিকে তার মৃতদেহটি উদ্ধার করে,আইনি প্রক্রিয়া শেষে রাত পৌনে আটটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই ব্যক্তি দেহ পরীক্ষা-নিরীক্ষার পর মৃত ঘোষণা করেন।

এসআই মাহমুদুল হাসান বলেন, মৃতের পরিচয় পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক ৩৫ থেকে ৪০ বছর হতে পারে। পড়নে খাকি রংয়ের ফুল প্যান্ট ও শার্ট ছিল।

তিনি আরও বলেন, আমরা আশপাশের হকার লোকজনের কাছ থেকে খোঁজ খবর নিয়েছি, কেউ চিনতে পারেনি। তবে লোকটিকে দেখে ভাসমান প্রকৃতির মনে হচ্ছে। তারপরও আমরা সিআইডি কে সংবাদ দিয়েছি ফিঙ্গার প্রিন্ট সংগ্রহের মাধ্যমে যদি তার কোন পরিচয় পাওয়া যায়। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।