স্ত্রীর ৪ ঘণ্টা পর মারা গেলেন স্বামীও

একসঙ্গে দাফন

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২৪

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোহসেনা খাতুন (৬২) নামের এক নারী মারা যাওয়ার চার ঘণ্টা পর মারা গেছেন ক্যানসার আক্রান্ত স্বামী আবু সায়েদ (৭০)।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্ত্রী এবং রাত ১০টা ৩০ মিনিটে বাড়িতে স্বামী মারা যান। পরে শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় জানাজা শেষে দুজনকে পারিবারিক কবরস্থানে একসঙ্গে দাফন করা হয়।

আবু সায়েদ কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নতুনবাজার এলাকার খলিল মোল্লা বাড়ির বাসিন্দা ছিলেন। একসঙ্গে এক পরিবারের দুজনের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আবু সায়েদের পারিবারিক সূত্র জানায়, দীর্ঘদিন ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন ছিলেন আবু সায়েদ। একপর্যায়ে চিকিৎসক তাকে বাড়িতে পাঠিয়ে দিলে স্বামীর চিন্তায় স্ট্রোক করেন স্ত্রী মোহসেনা খাতুন। তাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে তিনি মারা যান। খবর পেয়ে রাত ১০টা ৩০ মিনিটে বাড়িতে মারা যান স্বামী আবু সায়েদ।

তাদের বড় সন্তান মো. শাহাজাহান বলেন, ‘বাবা দীর্ঘদিন ধরে ফুসফুস ক্যানসারে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলেন। মা পুরো সুস্থ ছিলেন। কিন্তু মাও অসুস্থ হয়ে বাবার সঙ্গে চলে গেলেন। আমরা এতিম হয়ে গেলাম। আমার বাবা-মায়ের জন্য সবাই দোয়া করবেন।’

চরকাঁকড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. হানিফ সবুজ বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, অল্প সময়ের ব্যাবধানে স্বামী-স্ত্রী মারা যাওয়ার ঘটনাটি হৃদয়বিদারক। তাদের উভয়ের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই।