স্বামীর ওপর অভিমানে স্ত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, জুন ১১, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীতে স্বামীর ওপর অভিমান করে আয়েশা সিদ্দিকা কথা (২৩) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। তবে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীকে আটক করেছে পুলিশ। আজ রোববার (১১ জুন) সন্ধ্যায় বিষয়টি নিউজ পোস্ট বিডিকে নিশ্চিত করেছেন খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এস আই) মোছা. সোনিয়া আক্তার।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, আজ রোববার (১১ জুন) দুপুর আড়াইটার দিকে খিলগাঁওয়ের পূর্ব গোড়ান এলাকায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।
এসআই সোনিয়া আক্তার নিউজ পোস্ট বিডিকে বলেন, খবর পেয়ে আমরা পূর্ব গোড়ান এলাকার একটি বাসা থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। তিনি আরও বলেন, আমরা স্বজনদের কাছ থেকে জানতে পেরেছি, চার বছর হলো তাদের বিয়ে হয়েছে। পারিবারিক বিষয় নিয়ে আজ সকালের দিকে স্বামীর সঙ্গে আয়েশা সিদ্দিকার কথা কাটাকাটি হয়। এরপর তার স্বামী অফিসে চলে যান। পরে তিনি তার স্বামীকে বার বার ফোন দেন। কিন্তু ফোন রিসিভ না করায় স্বামীর ওপর অভিমান করে নিজ রুমে গিয়ে সিলিংফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, নিহতের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকায়। খিলগাঁওয়ের পূর্ব গোড়ান এলাকার একটি টিনশেড বাসায় ভাড়া থাকতেন তারা। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।