হাজারীবাগে ডাকাতির প্রস্তুতিকালে ছুরি-চাকুসহ গ্রেফতার ৫

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর হাজারীবাগ এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় ৫ সদস্য পুরিশের হাতে ধরা পড়েছে। এরা হলো- মো. আরিফ হাওলাদার ওরফে তারেক ওরফে মামুন, মো. লিমন, মো. ফয়সাল মুন্সী, মো. আলি মিয়া ও মো. নবী হোসেন। এসময় তাদের হেফাজত থেকে ১টি ছুরি, ১টি লোহার প¬াস ও ১টি চাকু উদ্ধার করা হয়। আজ মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে নিউজ পোস্ট বিডিকে এসব তথ্য জানান অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা-রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাজিয়া ইসলাম।
তিনি জানান, গতকাল সোমবার (১০ জুলাই) রাত ৮:২০ টায় হাজারীবাগ থানার সাদেক ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা-রমনা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাজিয়া ইসলাম আরও বলেন, কতিপয় লোক হাজারীবাগ থানার সাদেক ফিলিং স্টেশনের সামনে অস্ত্রসহ ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে আমার নেতৃত্বে থানা পুলিশকে সঙ্গে নিয়ে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় মো. আরিফ হাওলাদার, লিমন, ফয়সাল মুন্সী, আলি মিয়া ও নবী হোসেনকে গ্রেফতার করা হয়। তিনি বলেন, গ্রেফতারকৃতরা ডাকাত দলের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত লিমন ও ফয়সাল মুন্সীর বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। হাজারীবাগ থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ডিবির কর্মকর্তা নাজিয়া ইসলাম।