হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর হাতিরঝিল লেক থেকে অজ্ঞাত পরিচয়ের এক যুবকের (২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আজ শুক্রবার (২১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে হাতিরঝিলের মধুবাগ অংশের লেকে ভাসমান অবস্থায় পাওয়া যায় ওই যুবকের মরদেহ। বিষয়টি নিউজ পোস্টকে নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ মো. আওলাদ হোসেন।

তিনি বলেন, আজ সকাল সাড়ে ১০টার দিকে হাতিরঝিলের মধুবাগ অংশের লেকের পানিতে ওই যুবকের মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। উদ্ধার হওয়া যুবকের বয়স আনুমানিক ২৫ বছর। তিনি আরও জানান, মরদেহের নাম পরিচয় এখনও জানা যায়নি। এছাড়া মরদেহের কোনো দাবিদার পাওয়া যায়নি। আমরা প্রাথমিকভাবে মরদেহের সুরতহাল শেষে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের মধ্যে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। কীভাবে মৃত্যু হয়েছে এ বিষয়ে তদন্ত করছেন তারা।

কোনো আঘাতের চিহ্ন আছে কি না জানতে চাইলে ওসি বলেন, মর্গে পাঠানো হয়েছে মরদেহ। তদন্তের পর জানা যাবে। নিহত ওই যুবকের পরনে ছিল কালো একটি ফুল হাতা শার্ট ও একটি জিন্স প্যান্ট