৫০ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীতে পেশাদার মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-মতিঝিল বিভাগ। এ সময় তাদের হেফাজত থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- মো. রবিউল মিয়া, মো. শফিকুল ইসলাম ওরফে পুনম ও মো. মামুন মিয়া। আজ রোববার (২৭ আগস্ট) সকালে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা-মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. এরশাদুর রহমান।
তিনি জানান, গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টায় গোপন সংবাদে তার নেতৃত্বে নিউ ইস্কাটন রোডে অভিযান চালায় মতিঝিল বিভাগের গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় পেশাদার মাদক ব্যবসায়ী রবিউল মিয়া ও শফিকুল ইসলাম পুনমকে গ্রেফতার করা হয়। তখন তাদের হেফাজত থেকে ৫০ কেজি গাঁজাসহ ২টি মুঠোফোন জব্দ করা হয়।
গোয়েন্দা কর্মকর্তা মো. এরশাদুর রহমান জানান, গ্রেফতারকৃতরা ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় গাঁজা বিক্রি করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে ডিএমপির হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। ওই মামলায় আজ দুপুরের দিকে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ।