৮ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীর পুরান ঢাকার বংশাল থেকে পেশাদার দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-উত্তরা বিভাগ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধারমূলে জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- মো. হানিফ সরদার ও মো. ফরহাদ বেপারী। আজ সোমবার (১৬ অক্টোবর) দুপুরে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন গোয়েন্দা-উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. সাইফুল আলম মুজাহিদ।
তিনি বলেন, গতকাল রোববার (১৫ অক্টোবর) বিকেল সোয়া ৩টায় ডিউটিকালে গোয়েন্দা-উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিমের সদস্যরা গোপন সংবাদে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী পুরান ঢাকার বংশাল থানাধীন তাঁতীবাজার ইংলিশ রোড এলাকায় মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদে গোয়েন্দা নজরদারির মাধ্যমে বিষয়টি নিশ্চিত হয়ে তাৎক্ষণিক ডিবি পুলিশ সেখানে অভিযান চালায়। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে পেশাদার ২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে ৮ কেজি গাঁজা উদ্ধারমূলে জব্দ করা হয়।


ডিবির এডিসি মো. সাইফুল আলম মুজাহিদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পুলিশকে জানিয়েছে, তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। তারা সিলেট জেলা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রি করতো। তাদের বিরুদ্ধে বংশাল থানায় মামলা রুজু হয়েছে। ওই মামলায় আজ সোমবার (১৬ অক্টোবর) দুপুরের দিকে গ্রেফতার দু’জনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।