৯০ কেজি গাঁজাসহ গ্রেফতার দুই কারবারি কারাগারে

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৯০ কেজি গাঁজাসহ গ্রেফতার দুই মাদক কারবারিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। তারা হলেন- মো. জুয়েল ওরফে চুক্কা জুয়েল ও মো. রাজিব সেখ। আজ মঙ্গলবার (১ আগস্ট) তাদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শান্ত ইসলাম মল্লিক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গতকাল সোমবার (৩১ জুলাই) সন্ধ্যায় যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা-গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

মামলার সূত্রে জানা যায়, কয়েকজন মাদক কারবারি ব্রাহ্মণবাড়িয়া থেকে মাইক্রোবাসে গাঁজা নিয়ে যাত্রাবাড়ীর দিকে আসছে- এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি টিম মাতুয়াইল এলাকার ঢাকা-চট্টগ্রাম মাহসড়কে অবস্থান নেয়। এসময় পুলিশের গাড়ি দিয়ে ব্যারিকেড দেওয়া হলে মাইক্রোবাস রেখে পালানোর সময় জুয়েল ও রাজিবকে গ্রেফতার করা হয়। পরে মাইক্রোবাসটি তল্লাশি করে ৯০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়।