রাজধানীতে অজ্ঞানপার্টির ৩ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, জুন ১৪, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীতে অজ্ঞানপার্টিও সক্রিয় ৩ সদস্য র‌্যাবের হাতে ধরা পড়েছে। এসময় তাদের কাছ থেকে চেতনানাশক ট্যাবলেট ও বিস্কুট উদ্ধার করা হয়। গ্রেফতাররা হলেন- মো. আবদুল মান্নান (২২), মো. হাবিবুল্লাহ (৫৫), মো. রেজাউল করিম (৩০)। আজ বুধবার (১৪ জুন) সকালে নিউজ পোস্ট বিডিকে এ তথ্য জানান র‌্যাব-৪ এর স্টাফ অফিসার (মিডিয়া) সহকারী পুলিশ সুপার মো. জিয়াউর রহমান চৌধুরী।
তিনি জানান, গতকাল মঙ্গলবার (১৩ জুন) সন্ধ্যায় রাজধানীর দারুস সালাম থানার গাবতলী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায় র‌্যাব-৪ এর একটি দল। এসময় অজ্ঞানপার্টি চক্রের সক্রিয় ৩ সদস্যকে গ্রেফতার করে র‌্যাব। তখন তাদের হেফাজত থেকে ১০০টি চেতনানাশক ট্যাবলেট ও ৩ প্যাকেট ওরে ক্রিম বিস্কুট উদ্ধারমূলে জব্দ করা হয়।

র‌্যাব-৪ এর কর্মকর্তা জিয়াউর রহমান চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতার ব্যক্তিরা অজ্ঞানপার্টি চক্রের সক্রিয় সদস্য। এই চক্রটি দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে যাত্রীর ছদ্মবেশে দূরপাল্লার পরিবহন বাসে উঠে সাধারণ যাত্রীদের সঙ্গে সখ্য গড়ে তুলে কৌশলে চেতনানাশক ওষুধ মিশ্রিত বিস্কুট বা পানি পান করিয়ে যাত্রীদের সর্বস্ব লুট করে নেয়। আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিপুল সংখ্যক যাত্রী গাবতলী বাসস্ট্যান্ড থেকে যাতায়াত করবে বিধায় তারা পুনরায় সাধারণ মানুষকে চেতনানাশক প্রয়োগ করে সর্বস্ব লুট করার পরিকল্পনা করে আসছিল। তাদের বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে দারুস সালাম থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।