পুলিশের ওপর হামলা করে অপহরণ মামলার আসামি ছিনতাই

প্রকাশিত: ৩:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২৪

খুলনা প্রতিনিধি:

খুলনার কয়রায় পুলিশের ওপর হামলা করে অপহরণ মামলার এক আসামি ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশের তিন কর্মকর্তাসহ ৫ সদস্য আহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আমাদি ইউনিয়নের কাটাখালি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন, উপ পরিদর্শক (এসআই) সুজিত ঘোষ, প্রণয় মণ্ডল, উপ সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুস সামাদ, কনস্টেবল আসাদুজ্জামান ও কনস্টেবল ঝর্ণা খাতুন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেজাউল করিম।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে কয়রা থানা পুলিশের একটি দল অপহরণ মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি হারুন গাজীকে ধরতে তার বাড়িতে যায়। তার বসতঘর থেকে তাকে আটক করে নিয়ে আসার সময় ১০-১৫ জনের একটি দল পুলিশের ওপর হামলা করে আসামি হারুনকে ছিনিয়ে নেয়। এ সময় দুর্বৃত্তরা পুলিশের ওপর অতর্কিত হামলা করে। এতে ৫ জন আহত হয়।

কয়রা থানার ওসি (তদন্ত) মো. শাহা আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আদালতের গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে গিয়ে পুলিশের ৫ সদস্য হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে। একই সঙ্গে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া আসামি গ্রেপ্তারে অভিযান চলছে।