মিরপুরে ক্রেতার কিল-ঘুসিতে দোকানি নিহত: গ্রেফতার ১

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, জুন ১৩, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর মিরপুরে ক্রেতার কিল-ঘুষিতে মো. হাফিজুল ইসলাম (২৭) নামের এক দোকানি নিহত হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। আজ মঙ্গলবার (১৩ জুন) সকালে নিউজ পোস্ট বিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান।
তিনি বলেন, গতকাল সোমবার (১২ জুন) সন্ধ্যা ৭টার দিকে মিরপুর-১০ নম্বর এলাকার একটি ফাস্ট ফুডের দোকানে এ ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে আমরা রাতেই শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ থেকে হাফিজুলের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাই।
এসআই মোস্তাফিজুর রহমান বলেন, স্বজনদের মাধ্যমে জানতে পারি, গতকাল সোমবার সন্ধ্যার দিকে আসাদুজ্জামান চয়ন (২৭), মো. তারেক (২৮) সহ অজ্ঞাতনামা আরও ৩/৪ জন হাফিজুলের ফাস্ট ফুডের দোকানে যান। তারা চিকেন ফ্রাই নিয়ে একটি ছেঁড়া ১০০ টাকার নোট দেন। হাফিজুল টাকা না নিতে চাইলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা হাফিজুলকে কিল-ঘুসি, চড়-থাপ্পড় দেন। এতে হাফিজুল গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় নিহতের ভাই থানায় একটি হত্যা মামলা করেছেন। ওই মামলায় মো. আসাদুজ্জামান চয়নকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।
এদিকে নিহতের ভাই সজীব মিয়া নিউজ পোস্ট বিডিকে বলেন, মিরপুর ১০ নম্বরের সেকশন ৬ এর ৩ নম্বর রোডে তার ভাইয়ের ফাস্ট ফুডের দোকান। সেখানে এ ঘটনা ঘটে। তিনি জানান, তাদের গ্রামের বাড়ি নরসিংদীর শিবপুর থানার তেলিয়া মধ্যপাড়া গ্রামে। বাবার নাম আব্দুল হান্নান মিয়া। তার ভাই মিরপুর-১০ নম্বর বেনারসি পল্লী এলাকায় ভাড়া বাসায় থাকতেন।