স্ত্রীর সঙ্গে অভিমানে স্বামীর আত্মহত্যা

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, জুন ২৪, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর রামপুরায় অন্তঃসত্তা স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জেরে আশিকুর রহমান সুজন (৩৫) নামের এক যুবক আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে তার পরিবার। স্বজনদের বরাত দিয়ে পুলিশ বলছে, পারিবারিক কলহের জের ধরে তিনি আত্মহত্যা করেছেন।
মৃতের ভাই আরিফ জানান, তার ভাই আয়েশা আক্তারের সঙ্গে সম্পর্ক করে ছয়-সাত মাস আগে বিয়ে করেন। বিয়ের পর ভালোই কাটছিল তাদের সংসার। কিন্তু কদিন পরই শুরু হয় তাদের মধ্যে মনোমালিন্য। এর জেরেই তিনি হয়তো আত্মহত্যা করে থাকতে পারেন।
রামপুরা থানার এসআই মো. নুরুল হক সরকার শুক্রবার (২৩ জুন) গভীর রাতে মুগদা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ থেকে তার লাশ উদ্ধার করে আজ শনিবার (২৪ জুন) সকালে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছেন।

এসআই নুরুল হক সরকার জানান, মৃত আশিকুর রহমান সুজন ঢাকার জেলার দোহার উপজেলার উত্তর শিঘুল্ল্যা গ্রামের মৃত শামসুল হকের ছেলে। তিনি রাজধানীর মালিবাগ চৌধুরীপাড়া মসজিদের পাশের একটি ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতেন।

পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়েছে, আশিকুর রহমান গলায় মাফলার দিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। ওই বাড়ির মালিকের মাধ্যমে সংবাদ পেয়ে তাদের রুম থেকে ঝুলন্ত অবস্থা থেকে তাকে উদ্ধার করেন মৃতের বড় ভাই মো. উজ্জ্বল। সেখান থেকে তাকে মুগদা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত আশিকুরের অটোরিকশার একটি গ্যারেজ রয়েছে। তার স্ত্রীর নাম আয়েশা আক্তার, তিনি অন্তঃসত্তা।