কামরাঙ্গীরচরে নিখোঁজ ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ

প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ণ, জুলাই ১, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর হাজারীবাগ এলাকায় নিখোঁজের দুই দিন পর এক ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ পাওয়া গেছে। তার নাম এখলাস (৫০)। গত বুধবার রাত ১১ টার দিকে হাজারীবাগ রোডের ১৩০ নম্বর বাড়ি থেকে বের হন এখলাস। এরপর ফিরে না আসলে, ঈদের দিন রাতে হাজারীবাগ থানায় একটি জিডি করেন এখলাসের ছোট ভাই জুয়েল। ঈদের পরদিন শুক্রবার সকালে বেড়িবাঁধের পাশে ম্যাটারডোর ফ্যাক্টরির সামনে এখলাসের বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়।

কামরাঙ্গীরচর থানার ওসি মোস্তফা আনোয়ার নিউজ পোস্ট বিডিকে বলেন, শুক্রবার সকালে খবর পেয়ে আমরা বস্তাবন্দী অবস্থায় ওই ব্যক্তির লাশ উদ্ধার করি। বুধবার রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন। এই ঘটনায় পরদিন থানায় জিডি করা হয় পরিবারের পক্ষ থেকে। শুক্রবার সকালে ফায়ার সার্ভিস থেকে হাজারীবাগ থানায় ফোন করে কামরাঙ্গীরচর থানাধীন ম্যাটারডোর ফ্যাক্টরির সামনে বস্তাবন্দী লাশ পাওয়ার তথ্য জানায়। পরে পরিবারকে খবর দেওয়া হলে, তারা লাশ শনাক্ত করে। নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন ছিল। পুলিশ লাশ উদ্ধার করে স্যার সল্লিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

ওসি বলেন, সিসিটিভি ফুটেজ ও আশেপাশের মানুষের সঙ্গে কথা বলে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করার চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই জুয়েল বাদী পরিবার কামরাঙ্গীরচর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার বাদী জুয়েল বলেন, আমার বড় ভাই এখলাস জমির ব্যবসা করেন। তবে কারো সঙ্গে পূর্ব শত্রুতা বা টাকা লেনদেন নিয়ে দ্বন্দ্ব রয়েছে কিনা-তা তাদের জানা নেই।