সাংবাদিককে পিটিয়ে ক্লোজড হলেন ট্রাফিক সার্জেন্ট

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ, জুলাই ২, ২০২৩

বেনাপোল (যশোর) প্রতিনিধি:

সংবাদ প্রকাশের জেরে যশোরের শার্শায় এক সাংবাদিককে মারধরের অভিযোগ উঠেছে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত নাভারণ হাইওয়ে থানার সার্জেন্ট রফিকুল ইসলামকে ক্লোজড করা হয়েছে। আজ রোববার (২ জুলাই) বিকেলে বিষয়টি নিউজ পোস্ট বিডিকে নিশ্চিত করেছেন হাইওয়ে যশোর সার্কেলের এএসপি ইমরান হাশমী।

তিনি বলেন, মারধরের শিকার ওই সাংবাদিকের নাম আসাদুর রহমান। এ ঘটনায় তিনি বাদী হয়ে শার্শা থানায় সার্জেন্ট রফিকুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ করেছেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের তাৎক্ষণিক অবহিত করা হয়। এরপর ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে ওই সার্জেন্টের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

জানা গেছে, ট্রাফিক সার্জেন্টের মারধরের শিকার সাংবাদিক আসাদুর রহমান যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কণ্ঠ পত্রিকার সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত।

অভিযোগ সূত্রে জানা যায়, সংবাদ প্রকাশের জের ধরে গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে শার্শার নাভারণ সাতক্ষীরা মোড় এলাকায় আসাদুর রহমাকে পিটিয়ে জখম করেন সার্জেন্ট রফিকুল ইসলাম। খবর পেয়ে তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার সহকর্মীরা।

নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, বিষয়টি শুনে ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হয়। এ ঘটনায় অভিযুক্তকে নাভারণ থেকে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হবে সেটা ঊর্ধ্বতন কর্মকর্তারা জানেন বলে জানান হাইওয়ে থানা পুলিশের এই কর্মকর্তা।

এ বিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) আকিকুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।