অটোরিকশার ধাক্কায় বৃদ্ধ নিহত

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার সাউদান সিএনজি পাম্পের সামনে অটোরিকশার ধাক্কায় আহত দানু চৌধুরী (৮৪) নামের এক বৃদ্ধ মারা গেছেন। আজ মঙ্গলবার (৪ জুলাই) বিকেল ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে মৃত্যু হয় তার।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, তেজগাঁও সাউদান সিএনজি পাম্পের সামনে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি অটোরিকশা ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকলে আমরা তাকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি জানান, দানু চৌধুরীর স্বজনের কাছ থেকে জানতে পারি তিনি গ্রাম থেকে আজই ঢাকায় আসেন। নাখালপাড়ায় তার ছেলের বাসায় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে বলে জানতে পেরেছি।

পুলিশের এসআই জহিরুল ইসলাম বলেন, দানু চৌধুরীর গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা থানার কালিপুর গ্রামে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।