বাসে অজ্ঞানপার্টির খপ্পরে পরে সর্বস্ব খোয়ালেন বীমা কর্মকর্তা

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর গুলিস্তান এলাকায় গাউছিয়া পরিবহনের একটি বাসে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সঙ্গে থাকা টাকা খুইয়েছেন মো. তাজুল ইসলাম সেলিম (৪৫) নামে এক বিমা কর্মকর্তা।

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা থেকে মতিঝিল প্রধান কার্যালয়ে আসার পথে আজ বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুর ২টার দিকে গুলিস্তানে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে স্টমাক ওয়াশ (পাকস্থলী পরিষ্কার) করে তাকে ঢামেক হাসপাতালের নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

তাকে হাসপাতালে আনয়নকারী সহকর্মী আব্দুর জব্বার নিউজ পোস্ট বিডিকে বলেন, তাজুল ইসলাম নারায়ণগঞ্জ আড়াইহাজারে পপুলার ইন্স্যুরেন্স কোম্পানির (ডিজিএম) হিসেবে কর্মরত। দুপুর ২টার দিকে দরকারি কাজে মতিঝিল প্রধান কার্যালয়ে আসার পথে গুলিস্তানে গাউছিয়া পরিবহনের একটি বাসে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েন।

অজ্ঞানপার্টির সদস্যরা তাকে কিছু খাইয়ে সঙ্গে থাকা টাকা নিয়ে যায়। পরে পথচারীরা তার কাছে থাকা মোবাইলের মাধ্যমে আমাদের খবর দেন। বিকেল সাড়ে ৩টার দিকে গুলিস্তান বাসট্যান্ড থেকে আমরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাই। সেখানে স্টমাক ওয়াশ (পাকস্থলী পরিষ্কার) করে তাকে ঢামেক হাসপাতালের নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, গুলিস্তান এলাকা থেকে বিমা কোম্পানির একজন কর্মকর্তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে আনা হয়েছে। স্টমাক ওয়াশ শেষে তাকে ঢামেক হাসপাতালের নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার কাছে থেকে কত টাকা খোয়া গেছে জানা যায়নি। তিনি সুস্থ হলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।