রংপুরে দুজনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২৩

মো. আনিস, রংপুর ব্যুরো
রংপুরের গঙ্গাচড়ায় পৃথক ঘটনায় দু’জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য পুলিশ তাদের লাশ মর্গে পাঠিয়েছে। আজ বৃহস্পতিবার (৬ জুলাই) সকালে পৃথক দুটি এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, সকালে উপজেলার গজঘণ্টা ইউনিয়নের কালিরচর এলাকা থেকে সাথী বেগমের (২৫) এবং ওই ইউনিয়নের ওমর বালাপাড়া গ্রাম থেকে নাসিম মিয়া (১৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত সাথী ওই এলাকার ফারুক হোসেনের স্ত্রী এবং নাসিম মোজাহারুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে গতকাল বুধবার (৫ জুলাই) সকালে বাড়িতে বিষপান করেন সাথী। পরে তাকে গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় কাউকে কিছু না বলে স্বামীর বাড়ির লোকজনের সহায়তায় হাসপাতাল থেকে বাড়িতে চলে যান সাথী। পরে রাতে স্বামীর বাড়িতেই মারা যান।

এদিকে নাসিম মানসিক রোগে ভুগছিলেন বলে পরিবারের লোকজন জানিয়েছেন। গতকাল বুধবার রাতের কোনো এক সময় নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন নাসিম।

গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল হোসেন বিষয়টি নিশ্চিত করে নিউজ পোস্ট বিডিকে বলেন, আজ ময়নাতদন্তের পর সাথীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং নাসিমের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এসব ঘটনায় প্রাথমিকভাবে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। ঘটনা দুটির তদন্ত চলছে বলেও জানান ওসি দুলাল হোসেন।