বিএনপি’র দেশবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে বঙ্গবন্ধু সৈনিক লীগের ‘শান্তি সমাবেশ’

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২৩

জাহাঙ্গীর আলম:

আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে দেশি-বিদেশি ষড়যন্ত্র বাস্তবায়নে বিএনপি’র দেশবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে ‘শান্তি সমাবেশ করেছে বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কমিটি। আজ ১২ জুলাই ২০২৩ইং সকাল ১১ ঘটিকায় মিরপুর শহীদ বুদ্ধিজিবি স্মৃতিসৌধের মুল ফটকের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন-বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা হারুন উর রশীদ (সিআইপি) এবং যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব বজলুর রহমানের সন্তান, তারুন্যের অহংকার, বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক তামজীদ বিন রহমান তূর্য এবং যুগ্ম-সাধারণ সম্পাদক- এম. এ এলাহী শিমুল প্রমুখ নেতৃবৃন্দ।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন-সংগঠনের সহ সভাপতি মোঃ শহিদুর রহমান . এ.এস.এম সামসুজ্জোহা. মোঃ শাহ আলম. মোতাসিম বিল্লাহ ও বীর মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক- এম. এ এলাহী শিমুল. শাহ রেজাউল মাহমুদ. এফ এম জাকির হোসেন, দপ্তর সম্পাদক ড. সরকার আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক- সাইফুল ইসলাম অপু,  মনির হোসেন স্বপন, আরেফিন রহমান রাসেল, সোহেল রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ.বি.এম মুসা (সেলিম রেজা), সহ অর্থ বিষয়ক সম্পাদক সার্জেন্ট (অবঃ) মোস্তফা আহমেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পদক এনাম আহমেদ নাসির, সহ ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পদক-আশিক হোসেন, শ্রম ও জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক আহসান হাবীব, সহ- যুব ও ক্রীড়া সম্পাদক মীর মোঃ রাশেদ,

সহ- আন্তর্জাতিক সম্পাদক রাসেল মুন্সি,  এ্যাডভোকেট রোমেল মোল্লাসহ কেন্দ্রীয় অন্যান্য নেতৃবৃন্দ।

এ ছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি ও পূবালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়ন (সিবিএ) কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সেক্রেটারী জেনারেল জনাব মোঃ সাইফুল ইসলাম, সহ সভাপতি বীর মক্তিযোদ্ধা মকবুল হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার ইব্ররাহিম, মোঃ মহিবুল্লা, মো: আবু সাইদ শেখ, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ সাইদুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এড. মো: আনিসুল ইসলাম, প্রচার সম্পাদক তারেক মিয়া, যুব ও ক্রিড়া সম্পাদক আব্দুল হাই, ধর্ম বিষয়ক সম্পাদক মো: শাহিন, নির্বাহী সদস্য মো: জামাল, মোঃ নাসির, মো: শুভ, মোঃ আনিসুর রহমান সন্জুসহ ঢাকা উত্তর ও দক্ষিনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।