হিরো আলমকে মেরে বুড়িগঙ্গায় ফেলে দেওয়ার হুমকিদাতা আটক

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২৩

সাইফুল ইসলাম:
সাম্প্রতিক সময়ে বিভিন্ন কর্মকাণ্ডের ঘটনায় বহুল আলোচিত ইউটিউবার ও ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে প্রাণে মেরে বুড়িগঙ্গা নদীতে ফেলে দেওয়ার সেই হুমকিদাতা আবু আহমেদকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২৫ জুলাই) সন্ধ্যায় নিউজ পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আওলাদ হোসেন।


তিনি বলেন, তথ্যপ্রযুক্তির সহভয়তায় আবু আহমেদকে সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বর এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাকে ঢাকায় আনা হচ্ছে। এ বিষয়ে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হবে।

গতকাল সোমবার (২৪ জুলাই) রাতে একটি নম্বর থেকে ফোন করে হিরো আলমকে সাতদিনের মধ্যে প্রাণে মেরে বুড়িগঙ্গা নদীতে ফেলে দেওয়ার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় রাতেই হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন হিরো আলম।
হিরো আলম জিডিতে লিখেছেন, সোমবার রাতে তার মোবাইল ফোনে অজ্ঞাত একটি নম্বর থেকে কল আসে। এরপর তাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ দেখে নেওয়ার জন্য হুমকি দেওয়া হয়। হিরো আলম তাকে গালিগালাজ করতে নিষেধ করলে আগামী সাতদিনের মধ্যে তাকে প্রাণে মেরে বুড়িগঙ্গা নদীতে ফেলে দেওয়ার হুমকি দেওয়া হয়।