বাসে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খোয়ালেন যুবক

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীতে যাত্রাপথে বাসের ভেতর অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খোয়ালেন মো. সাইফুর রহমান আরাফাত (২৯) নামের এক যুবক। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। আজ বুধবার (২৬ জুলাই) বিকেলে নিউজ পোস্টকে এ তথ্য জানান পল্টন থানা পুলিশের  উপ-পরিদর্শক (এসআই) মো. তাজুল ইসলাম।

স্থানীয়রা জানায়, আজ বুধবার (২৬ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে পল্টন থানাধীন শান্তিনগর এলাকায় পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে। পরে দুপুর পৌনে ৩টার দিকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ভর্তি করা হয়।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. তাজুল ইসলাম বলেন, শান্তিনগর পুলিশ বক্সের পাশে অচেতন অবস্থায় ওই যুবককে পড়ে থাকতে দেখে ঢামেক হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তিনি আরও বলেন, আমরা জানতে পেরেছি পল্টনের একটি অফিসে চাকরি করেন ওই যুবক। মোহাম্মদপুরের বাসা থেকে পল্টনে আসার পথে বাসের মধ্যে অজ্ঞানপার্টির সদস্যরা তাকে নেশাজাতীয় কিছু খাইয়ে অচেতন করে তার কাছে থাকা মোবাইল-টাকাসহ সবকিছু নিয়ে যায়। পরে অচেতন অবস্থায় পড়ে থাকলে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলায়।