শান্তিনগরে শ্রমিকলীগ নেতা গুলিবিদ্ধ

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর শান্তিনগর কর্ণফুলী গার্ডেন সিটির পাশের গলিতে দুর্বৃত্তের গুলিতে মানিক (৪৫) নামে এক পরিবহন শ্রমিকলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। আজ রোববার (৩০ জুলাই) বিকেল পৌনে চারটার দিকে এ ঘটনা ঘটে। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।
হাসপাতালে নিয়ে আসা সাবেক শ্রমিক লীগ নেতা ইসমাইল হোসেন বাচ্চু বলেন, মানিক শান্তিনগর কর্ণফুলী গার্ডেন সিটি ও হাবিবুল্লাহ বাহার কলেজের পাশের রোড দিয়ে মালিবাগের দিকে যাওয়ার সময় দুর্বৃত্তের গুলিতে আহত হন। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে এসেছি। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে। তিনি আরও বলেন, তিনি পরিবহন শ্রমিকলীগের সাবেক নেতা ছিলেন। কে বা কারা তাকে গুলি করেছে সে বিষয়টি বলতে পারছি না।


জরুরি বিভাগের চিকিৎসক জানান, তার বুকের বাম পাশে গুলি ঢুকে পেছন দিয়ে বের হয়ে গেছে। এক্সরে রিপোর্টে সেটি দেখা যাচ্ছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে। তবে এখনই বিষয়ে কিছু বলা যাচ্ছে না।
ঘটনার বিষয়ে জানতে চাইলে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, খবর পেয়ে আমরা ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ঢাকা মেডিকেলে এসেছি। আমরা ওই ব্যক্তিকে যে উদ্ধার করে নিয়ে এসেছে আমরা তার সঙ্গে কথা বলার চেষ্টা করছি। আমরা এখনো কোথায় তিনি গুলিবিদ্ধ হয়েছেন সেই জায়গাটি শনাক্ত করতে পারিনি।