এবার জুতার ভেতরে মিলল ৩৯ লাখ টাকার স্বর্ণ

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২৩

newsInBangla

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার ছয়ঘরিয়া সীমান্ত এলাকা থেকে ভারতে পাচারের সময় পাঁচটি স্বর্ণের বারসহ মোস্তাফিজুর রহমান (৩০) নামে এক যুবককে আটক করেছে বিজিবি। আজ শুক্রবার (৪ আগস্ট) সকালে তাকে আটক করা হয়। (newsInBangla)আটক মোস্তাফিজুর রহমান সদর উপজেলার বৈকারি ইউনিয়নের কালিয়ানী গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে

এবার জুতার ভেতরে মিলল ৩৯

লাখ টাকার স্বর্ণ

সাতক্ষীরা বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আশরাফুল হক জানান, সাতক্ষীরার ছয়ঘরিয়া সীমান্ত দিয়ে বাংলাদেশ থেকে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে কালিয়ানী বিওপির নায়েক মোজাফ্ফর হোসেনের নেতৃত্বে বিজিবির একটি চৌকস আভিযানিক দল সীমান্তের মেইন পিলার ৭ ও সাবপিলার ৭০-এস আর থেকে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে অভিযান চালায়।(newsInBangla ) এ সময় সেখান থেকে স্বর্ণ পাচারকারী মোস্তাফিজুর রহমানকে আটক করা হয়। এরপর তার দেহ তল্লাশি চালিয়ে ডান পায়ের জুতার ভেতরে বিশেষ কায়দায় কালো স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় পাঁচটি স্বর্ণের বার জব্দ করা হয়। যার বাজার মূল্য ৩৯ লাখ ৩৭ হাজার ৬৮২ টাকা। জব্দকৃত স্বর্ণের বারের ওজন ৪৬৬.৫৫ গ্রাম।(newsInBangla)

তিনি আরও জানান, আটক মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে। স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।


newsInBangla    LatestNewsBd    Newspostbd  News bd

ক্যাম্পাস       অর্থনীতি      শিক্ষা      মতামত       দূর্ঘটন     রাজধানী