মাদকাসক্ত ভাইয়ের ছুরিকাঘাতে বোন নিহত

প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

যাত্রাবাড়ীর দনিয়ায় মাদকাসক্ত ভাই রবিনের ছুরিকাঘাতে বোন আয়েশা আক্তার (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের বাবা মোখলেছুর রহমান (৭০) আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিক্যালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ নিহতের লাশ মর্গে পাঠিয়েছে। আজ সোমবার (২১ আগস্ট) রাতে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন নিহতের বাবা মোখলেছুর রহমান।

পুলিশ ও ঢামেক হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, আজ সোমবার (২১আগস্ট) রাতে যাত্রাবাড়ীর দনিয়া এলাকার নিজ বাসায় নির্মম এ ঘটনাটি ঘটে। ঘটনার পরপরই গুরুতর আহত অবস্থায় আয়েশা আক্তার ও তার বাবা মোখলেছুর রহমানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন তাদের স্বজনরা। এসময় কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর আয়েশা আক্তারকে রাত পোনে ৯ টায় মৃত ঘোষণা করেন। অপরদিকে নিহতের বাবা মোখলেছুর রহমান প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তার হাতে কেটে যায়।

নিহতের বাবা মোখলেছুর রহমান নিউজ পোস্টকে জানান, তার ছেলে রবিন মাদকাসক্ত, বাসায় ঝগড়া করে ধারালো চাকু দিয়ে তার বোন আয়েশার বুকে ছুরিকাঘাত করে। এসময় আমি ফিরাতে গেলে আমার হাতে ছুরির আঘাত লাগে। তিনি আরও জানান, তাকে আজ মাদক নিরাময় কেন্দ্র রিহাবে দেয়ার কথা ছিল। এসব নিয়ে হয়তো তার বোন আয়েশার সাথে রিহাবে যাওয়া না যাওয়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে ভাই রবিন নির্মম এ ঘটনা ঘটিয়েছে বলে তাদের ধারণা।

নিহতের মেয়ে সাইফুন নাহার বলেন, তার মামা পাগল উন্মাদ, কি নিয়ে ঝগড়া করেছে, আমি জানতে পারিনি। সে আমার মা’কে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। নিহতের স্বামী কামাল হোসেন, তিনি ইটালি প্রবাসী। এক ছেলে দুই মেয়ের জননী ছিলেন আমার মা আয়েশা আক্তার।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে নিউজ পোস্টকে বলেন, নিহত আয়েশা আক্তারের মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।