চট্টগ্রামের ৪ থানার ওসিসহ ১১ পরিদর্শককে বদলি ও পদায়ন

প্রকাশিত: ৮:৩২ পূর্বাহ্ণ, আগস্ট ২৯, ২০২৩

চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) চার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) ১১ পরিদর্শককে বদলি ও পদায়ন করা হয়েছে। আজ মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) স্পিনা রানী প্রামাণিক।

তিনি বলেন, গতকাল সোমবার (২৮ আগস্ট) সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়ের সই করা এক আদেশে তাদের বদলি ও পদায়ন করা হয়।

তিনি বলেন, নগরীর চার থানার ওসি ও সাত পরিদর্শককে বদলি করা হয়েছে।

বদলি আদেশে বলা হয়, নগরীর ডবলমুরিং থানার ওসি শাখাওয়াত হোসেনকে নগর গোয়েন্দা পুলিশের পশ্চিম বিভাগে বদলি করা হয়। তার স্থলে নগর পুলিশের বিশেষ শাখার (সিটিএসবি) পরিদর্শক ফজলুল কাদের পাটোয়ারীকে পদায়ন করা হয়। পাহাড়তলী থানার ওসি মোস্তাফিজুর রহমানকে সিটিএসবিতে বদলি করা হয়। তার স্থলে হালিশহর থানার ওসি জহির উদ্দিনকে পদায়ন করা হয়।

অন্যদিকে বাকলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. কায়সার হামিদকে হালিশহর থানায় ওসির দায়িত্ব দেওয়া হয়। পাশাপাশি ইপিজেড থানার ওসি আবদুল করিমকে সিটিএসবিতে বদলি করা হয়। তার স্থলে বায়েজিদ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হোসাইনকে পদায়ন করা হয়। কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন্স) আরমান হোসেনকে একই থানার পরিদর্শক (তদন্ত), সিটিএসবির পরিদর্শক মো. নুরুল বাশারকে কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন্স) করা হয়।

অপরাধ শাখার পরিদর্শক মো. আল মামুনকে বায়েজিদ বোস্তামী থানার পরিদর্শক (তদন্ত) এবং গোয়েন্দা পুলিশ পশ্চিম বিভাগের পরিদর্শক শহিদুর রহমানেক বাকলিয়া থানার পরিদর্শক (তদন্ত) পদে পদায়ন করা হয়।