রাঘব-পরিণীতির বিয়ে, আমেরিকা থেকে আসতে পারছেন না প্রিয়ঙ্কা!

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২৩

বিনোদন ডেস্ক :

কথা ছিল শনিবার ২৩ সেপ্টেম্বর আমেরিকা থেকে সোজা উদয়পুর নামবেন প্রিয়ঙ্কা চোপড়া। সেই পরিকল্পনাই নাকি ভেস্তে গেল!
গোটা উদয়পুর শহরে জুড়ে সাজো সাজো রব। বিমানবন্দর থেকে শুরু হয়েছে আয়োজন। আগামী ২৪ সেপ্টেম্বর লেক পিচোলা হ্রদের ধারে বসতে চলেছে রাঘব চড্ডা-পরিণীতি চোপড়ার বিয়ের আসর। বড় বড় ভিআইপিরা রয়েছেন অতিথি তালিকায়। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল থেকে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিংহ মানের মতো অতিথিদের আসার কথা।
কথা ছিল শনিবার ২৩ সেপ্টেম্বর আমেরিকা থেকে সোজা উদয়পুর নামবেন প্রিয়ঙ্কা চোপড়া। সেই পরিকল্পনাই নাকি ভেস্তে গেল!
শনিবার ২৩ সেপ্টেম্বর আমেরিকা থেকে সোজা উদয়পুরে নামার কথা ছিল পরিণীতির বেন প্রিয়ঙ্কা চোপড়ার। সঙ্গে আসার কথা ছিল প্রিয়ঙ্কার মেয়ে মালতী চোপড়া জোনাসেরও। স্বামী নিক আগেই জানিয়েছিলেন, তিনি আসতে পারছেন না শ্যালিকার বিয়েতে। এ বার শোনা যাচ্ছে, প্রিয়ঙ্কাও নাকি আসতে পারছেন না বোনের বিয়েতে।

যদিও প্রিয়ঙ্কার মা ও ভাই ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন উদয়পুরে। গত বার যখন পরিণীতির বাগ্‌দানে এসেছিলেন প্রিয়ঙ্কা, সেই সময় মাত্র এক দিনের মধ্যেই ফিরে যেতে হয়। কারণ তখন তিনি ব্যস্ত ছিলেন ‘সিটাডেল’এর প্রচারে। তবে এ বার আচমকা কি এমন কাজ পড়ল যে বোনের বিয়েতে আসতে পারবেন না অভিনেত্রী? গোটাটাই ধোঁয়াসা।
গত ১৩ মে নয়াদিল্লির কপূরথলা হাউসে আম আদমি পার্টির নেতা তথা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগ্‌দান সেরেছেন অভিনেত্রী। এ বার সাত পাক ঘোরার পালা। দিদি প্রিয়ঙ্কার মতো মরুশহর রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী। মোট ২০০ জন অতিথি। তার মধ্যে ৫০ জন ভিভিআইপি।