এবার অন্তঃসত্ত্বা অবস্থায় কটাক্ষের শিকার শুভশ্রী

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২৩

বিনোদন ডেস্ক:

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় আট মাসের অন্তঃসত্ত্বা। সম্প্রতি তারই এক ঝলক ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। জিম করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী। শুভশ্রীর এই অবস্থায় ৪০ সেকেন্ডের সে ভিডিও নিয়ে সমালোচনার ঝড় বইছে নেট দুনিয়ায়।
হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পোস্ট করা ভিডিওতে দেখা গেছে, আট মাসের অন্তসত্ত্বা অবস্থায় জিম করছেন তিনি। সঙ্গে অভিনেত্রী লিখেছেন, কোনও অজুহাতই নেই। গর্ভবতী। উপভোগ করছি। এই জীবন বড়ই সুন্দর।
এরপর থেকেই নেতিবাচক সমালোচলার ঝড় বইতে থাকে। একজন লেখেন, সন্তান হওয়ার পর শরীরচর্চা করলেই তো ভাল ছিল। তার ওপর এখন আবার ৮ মাস। আর একটা মাস অপেক্ষা করা কি যাচ্ছিল না? এখন শারীরিক ও মানসিক দিকে দিয়ে সুস্থ থাকাটা দরকার। ‘মা হিসেবে শুভশ্রী নাকি একেবারেই অযোগ্য’ এমন কমেন্টও করে অনেকে।
এসব দেখে অভিনেত্রী রীতিমত অবাক হয়েছেন এবং তিনি কাউকে কিছু বলেনও নি কিন্তু এর প্রতিবাদ সরূপ একটি কবিতা পাঠ করেছেন জনপ্রিয় আবৃত্তিকার পারোমিতা। যে কবিতার মূল বক্তব্য তিনি বলেন, “মেয়েরাই মেয়েদের জাজ করে”। যেভাবে শুভশ্রী সমালোচিত হচ্ছেন, তা নিয়েই এই কবিতার মাধ্যমে প্রতিবাদ করেন পারোমিতা। সন্তানের ভাল কীসে হবে তা যে একজন মা-ই সবচেয়ে ভাল বুঝতে পারেন, সেই বক্তব্যই ছিল ওই কবিতায়।