রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাদ্রাসার ছাত্র গুরুতর আহত

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর মোহাম্মদপুর বসিলায় ছিনতাইকারীরা মো: হাসান (২২) নামে মাদ্রাসার এক শিক্ষার্থীকে কুপিয়ে গুরুতর আহত করেছেন। তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে মোহাম্মদপুর বসিলা’র একটি আবাসিক মাদ্রাসার শিক্ষার্থী।

আহতের বড় ভাই মো: দীপু জানান, গতকাল মঙ্গলবার (১৭ অক্টোবর) দিবাগত রাত আনুমানিক সাড়ে এগারোটার দিকে মাদ্রাসায় খাওয়া-দাওয়া শেষে বাহিরে হাঁটতে বের হয়। সে হাঁটাহাঁটি করে আর তার কয়েক সহপাঠীরা বল নিয়ে খেলা করে। খেলা শেষে তারা মাদ্রাসায় চলে যায়। আর হাসান মাদ্রাসার গেইটের বাহিরে বসে রেষ্ট নিচ্ছিলো। এমন সময়ে ৫/৬ জন যুবক এসে তার অ্যান্ড্রয়েড মোবাইলটি ছিনিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। সে দিতে না চাইলে ধস্তাধস্তি হয়, এক পর্যায় ছিনতাইকারীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। তবে মোবাইলটি নিতে পারেনি। তার মাথায় দু’হাতসহ শরীরের কয়েক স্থানে ছুরিকাঘাত করেছে তারা। পরে তাকে ওইদিন রাতেই ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

আহতের ভাই দীপু বলেন, হাসানকে ঢামেকে সারারাত চিকিৎসা দেয়া হয়েছে। আজ বুধবার (১৮ অক্টোবর) সকালে পঙ্গু হাসপাতালে রেফার করে দিয়েছেন এখানকার চিকিৎসকরা। ছিনতাইকারীর ছুরিকাঘাতে তার হাতের রগ কেটে গেছে। আহত হাসান মুন্সিগঞ্জের সিরাজদীখান উপজেলার কুসুমপুর গ্রামের জয়নাল মোল্লার ছেলে।