পিকআপ- মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ১

প্রকাশিত: ১:৩৪ পূর্বাহ্ণ, অক্টোবর ১৯, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর যাত্রবাড়ীর হানিফ ফ্লাইওভারের ঢালে কাজলা ফুটওভার ব্রিজের সামনে পিক-আপ ভ্যানের সঙ্গে  মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত এবং অপর একজন আহত হয়েছেন। আহতকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ নিহতের লাশ মর্গে পাঠিয়েছে। নিহতের নাম- মো: বেল্লাল হোসেন রানা (৪৫)। আহত হয়েছেন পথচারী উসামা (১২) নামে মাদ্রাসা শিক্ষার্থী। এ ঘটনায় পুলিশ পিক-আপ ভ্যানটি আটক করেছে। বুধবার (১৮ অক্টোবর) দিবাগত মধ্যরাতে নিউজ পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজুল আলম।

তিনি বলেন, এ ঘটনায় পিক-আপ ভ্যানটিকে আটক জব্দ করা হয়েছে। আহত দুজনকে ঢামেক হাসপাতালে পাঠানো হলে সেখানে বেল্লাল নামে একজনের মৃত্যু হয়েছে। অপরজন প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, নিহতের মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। নিহত বেল্লাল ছিলেন নোয়াখালীর চাটখিল উপজেলার সাহাপুর গ্রামের নবী উল্লাহ চৌধুরীর ছেলে। বর্তমানে ডেমরা সানারপাড় এলাকায় থাকতেন তিনি।

নিহতের ভাগিনা নিশাদ বলেন, মামা বেল্লাল হোসেন রানা ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালে চাকরি করতেন, আর সেখান থেকে তিনি বাসায় ফেরার পথে দূর্ঘটনার শিকার হয়েছেন।