রাজধানীতে বাসের ধাক্কায় পথচারী নিহত

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
রাজধানীতে বেপরোয়া গতির একটি বাসের ধাক্কায় মো. রোকন হাওলাদার (৪৮) নামে এক পথচারী নিহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন র উপ-পরিদর্শক (এসআই) মো. আল-আমিন খালাসী।


তিনি বলেন, খবর পেয়ে আজ বৃহস্পতিবার সকালের দিকে মুগদা জেনারেল হাসপাতাল থেকে মো. রোকন হাওলাদার নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছি। সেখানে আইনি প্রক্রিয়ায় মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছি।


এসআই আল-আমিন খালাসী বলেন, ঘটনাস্থল পর্যবেক্ষণ করে প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি- নিহত রোকন হাওলাদার ছিলেন একজন স্যানিটারি মিস্ত্রি। তিনি ছিলেন মাদারীপুরের কালকিনি থানার মুদ্রাচর গ্রামের মৃত আব্দুল গনি হাওলাদারের সন্তান। জীবিকার তাগিদে তিনি রাজধানীর ভাটারা থানার খিলবাড়িটেক নামাপাড়া পানির পাম্প এলাকায় বসবাস করতেন।


পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে রোকন হাওলাদার কাজের উদ্দেশ্যে বের হয়ে রামপুরার মালিবাগ চৌধুরীপাড়ায় আবুল হোটেলের সামনে রাস্তা পার হচ্ছিলেন। তখন আকাশ পরিবহন নামে বেপরোয়া গতির যাত্রীবাহী একটি বাস তাকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। তখন আশপাশের লোকজন তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি থানা পুলিশকে অবহিত করে। পরে আমরা গিয়ে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানিয়েছেন এসআই আল-আমিন খালাসী।