বিএনপির নাশকতা রোধে বঙ্গবন্ধু সৈনিক লীগের পাহারা

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২৩

জাহাঙ্গীর আলম মিয়া :

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের নামে ভাঙচুর ও অগ্নিসন্ত্রাস প্রতিরোধে বঙ্গবন্ধু সৈনিক লীগ রাস্তাঘাট পাহারা দিচ্ছেন বিভিন্ন মহানগর, জেলা, উপজেলার নেতাকর্মীরা। বিএনপির নাশকতা রুখতেই পাহারা বসানো হয়েছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক তামজীদ বিন রহমান তূর্য।

কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সাধারণ সম্পাদকের নির্দেশে আজ বুধবার বঙ্গবন্ধু সৈনিক লীগের নেত্রিবৃন্দু বঙ্গবন্ধু এভিনিউ শান্তি সমাবেশ করেছেন।

শান্তি সমাবেশে বক্তারা বলেন, বিএনপির ডাকা টানা তিন দিনের অবরোধ কর্মসূচিতে যেকোনো নাশকতা প্রতিহত করতে মাঠে রয়েছেন বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতাকর্মীরা।

বিএনপি যে অবরোধ কর্মসূচির ডাক দিয়েছে তা সম্পূর্ণ অবৈধ এবং অগণতান্ত্রিক।
বিএনপিকে হুঁশিয়ারি দিয়ে বক্তারা বলেন, তারা (বিএনপি) এই কর্মসূচি পালনের নামে যানবাহন ভাঙচুর আর অগ্নিসন্ত্রাস শুরু করেছে। এই অগ্নিসন্ত্রাসীদের প্রতিহত করতে রাতদিন রাস্তা পাহারা দেওয়া হচ্ছে। কেউ যদি কর্মসূচির নামে নাশকতা সৃষ্টির চেষ্টা করে তাহলে তার সমুচিত জবাব দেওয়া হবে।

সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সিনিয়র সহ সভাপতি মোঃ শহিদুর রাহমান, এম এ কাশেম, সাংগঠনিক সম্পাদক তমাল আহমেদ খান, আরফিন রহমান রাসেল, দপ্তর সম্পাদক ড. সরকার আবুল কালাম আজাদ, সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মাহফুজুল হক (শিপলু), সহ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মীর রাশেদুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন জীবন, ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি মোঃ সাইফুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণের নেতা, মোঃ ওমর ফারুক, মোঃ বাহার প্রমুখ সহ, কেন্দ্রীয় কমিটির ও ঢাকা মহানগর কমিটির অন্যান্য নেত্রীবিন্দু।