রাজধানীতে স্ত্রী হত্যায় স্বামী গ্রেফতার

প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
রাজধানীর মুগদায় পিংকি আক্তার (৩০) নামে এক গৃহবধূকে মসলা বাটার শিল দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী রিয়াজকে গ্রেফতার করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। আজ শুক্রবার (১০ নভেম্বর) সকালে মাণ্ডা ঝিলপার এলাকার একটি ভবনে নৃশংস এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) আঙ্গুরা আক্তার বলেন, আমরা খবর পেয়ে ঝিলপার এলাকার একটি বাসার ছয়তলা থেকে পিংকির রক্তাক্ত মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এসআই বলেন, আশপাশের লোকের মুখে জানতে পারি, নিহত পিংকির সঙ্গে অন্য এক ছেলের পরকীয়ার সম্পর্ক ছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে চলছিল অশান্তি। আজ শুক্রবার সকালে এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে মসলা বাটার শিল দিয়ে মুখ, কপাল ও শরীরে আঘাত করে পিংকিকে হত্যা করেন তার স্বামী।

পুলিশ জানায়, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও কপাল থেঁতলানো ছিল। এছাড়া তার হাড় ভাঙা ছিল। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

নিহতের ভাই আলী বলেন, পিংকির গ্রামে বাড়ি বরিশালের গৌরনদী থানার দক্ষিণ নাবেই গ্রামে। তিনি দুই মেয়ের জননী ছিলেন।