বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে : জ্যাকব

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২৩

ভোলা প্রতিনিধি:

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, ‘বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে। এখন কতিপয় নেতাকর্মী জোরপূর্বক ক্ষমতায় আসতে জ্বালাও-পোড়াও করছে। তারা পিটিয়ে মানুষ মারছে। এই আগুন সন্ত্রাসীদের নির্মূল করতে হবে।

আজ শনিবার ভোলার চরফ্যাশনে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের নির্বাচনী কো-অডিনেটর ও সহকারী কো অডিনেটরদের সঙ্গে মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, ‘সন্ত্রাসীদের আস্তানা চরফ্যাশনে রাখব না। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে সরকারের উন্নয়নের বাস্তব চিত্র জনগণের মাঝে তুলে ধরতে হবে। দেশের উন্নয়ন এবং শান্তি-শৃঙ্খলা ধরে রাখতে হলে শেখ হাসিনার বিকল্প নেই।

তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’
এরপর অধ্যক্ষ নজরুল ইসলাম বিএড কলেজ হলরুমে মাদ্রাজ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা ও আমিনাবাদ ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন। সংক্ষিপ্ত বক্তৃতায় জ্যাকব বলেন, ‘আওয়ামী লীগ সরকার দুস্থদের পাশে থেকে দেশের উন্নয়ন করায় বিএনপি নিষ্ক্রিয় হয়ে গেছে।’

পরে জ্যাকব চরফ্যাশন উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোরশেদ, যুবলীগ সভাপতি সাইদুর রহমান স্বপন, সম্পাদক আল এমরান, যুবলীগ নেতা ইউসুফ হোসেন ইমন প্রমুখ।