নির্বাচনে না এসে ধ্বংসাত্মক কাজ করলেই ব্যবস্থা: স্থানীয় সরকার মন্ত্রী

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২৩

হবিগঞ্জ প্রতিনিধি:

নির্বাচনে না এসে কোনো দল ধ্বংসাত্মক কাজ করার চেষ্টা করলে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম। তিনি বলেছেন, ‘নির্বাচন আয়োজনে সাংবিধানিক বাধ্যবাধকতা রয়েছে। তাই কে এলো কে এলো না, তা দেখার সুযোগ নেই। নির্বাচন যথা সময়েই অনুষ্ঠিত হবে।

আজ শনিবার দুপুরে হবিগঞ্জ শহরের শ্মশানঘাট এলাকায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ৯ কোটি ৪২ লাখ টাকা ব্যয়ে নির্মিত পানি শোধনাগার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তাজুল ইসলাম বলেন, ‘স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে আমরাও বিভিন্ন সময় আন্দোলন করেছি। কিন্তু কখনও পুলিশ হত্যা করিনি। বিএনপি জামায়াত কী নির্মমভাবে পুলিশকে পিটিয়ে হত্যা করেছে সেটি দেশবাসী দেখেছে।

রাষ্ট্রের দায়িত্ব পালনকালে যারা পুলিশকে হত্যা করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’
হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি মো. আবু জাহির, সংসদ সদস্য মো. আব্দুল মজিদ খান, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, এলজিইডি’র প্রধান প্রকৌশলী মো. আলি আখতার হোসেন ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী।

এর আগে মন্ত্রী জেলা পরিষদের নবনির্মিত গেস্ট হাউজ উদ্বোধন করেন। পরে তিনি ৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত বানিয়াচং উপজেলা পরিষদ ভবন উদ্বোধন করেন এবং রত্মা এলাকার একটি সড়ক উদ্বোধন করেন।