সাভারে বাসে আগুন

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২৩

সাভার (ঢাকা) প্রতিনিধি:

সাভারে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা ইতিহাস পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। আজ রোববার (১২ নভেম্বর) রাত ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

সাভার ফায়ার সার্ভিস জানায়, আজ রোববার রাত ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। এরপর প্রায় আধঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ভাকুর্তা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আসোয়াদুর রহমান বলেন, ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর বাসস্ট্যান্ড সংলগ্ন ফুট ওভার ব্রিজের পাশে ইতিহাস পরিবহনের একটি বাস পার্কিং অবস্থায় ছিল। পরে সেই বাসে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। বাসটি পার্কিং অবস্থায় থাকায় কোনো যাত্রী ছিল না। ফলে হতাহতের ঘটনা ঘটেনি।

এর আগে রাত ৮টা ২০ মিনিটের দিকে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বাসে এবং  এর কিছুক্ষণ পর রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলের নাবিস্কো মোড়ে অপর একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

প্রসঙ্গত, বিএনপির মহাসমাবেশের দিন রাতে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর ও মধুমতি মডেল টাউন এলাকায় একটি ও পরে আরও একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।