বিমানবন্দরে সিভিল অ্যাভিয়েশনের গাড়ি চালককে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর বিমানবন্দর এলাকায় আরমান আলী (২৬) নামে সিভিল অ্যাভিয়েশনের এক গাড়িচালক খুন হয়েছেন। সংঘবদ্ধ ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাতে হত্যা করেছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে। আজ সোমবার (১৩ নভেম্বর) রাত ১০ টার দিকে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া।

তিনি বলেন, আজ সোমবার (১৩ নভেম্বর) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে আরমান আলীকে রক্তাক্ত জখমী ও অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনেন তার সহকর্মী জাহিদুল ইসলামসহ আরও কয়েকজন। এ সময় কর্তব্যরত চিকিৎসক আরমানের দেহ পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা তার সহকর্মী জাহিদুল ইসলাম বলেন, আজ সন্ধ্যা ৬টার দিকে ডিউটি শেষে কাওলার মেস কোয়ার্টার-২তে ফেরার সময় রেলগেট এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হন আরমান। পরে সে নিজেই রিকশা নিয়ে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে যান। আমরা খবর পেয়ে তাকে বেসরকারি হাসপাতাল থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক আরমানকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আরমানের পিঠ ও কোমরসহ বেশ কয়েকটি জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার কাছে থাকা একটি ওয়ান প্লাস মোবাইল নিয়ে গেছে ছিনতাইকারীরা। আমরা তার কাছে শুধু একটি মানিব্যাগ পেয়েছি। প্রাথমিকভাবে ধারণা করছি— হয়তো মোবাইল দিতে না চাওয়ায় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাতে হত্যা করেছে। নিহত আরমান ছিলেন সিভিল অ্যাভিয়েশনের গাড়িচালক। নিহত আরমান আলীর বাড়ি গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার ধনেরপাড়া গ্রামে। তিনি ওই এলাকার নজরুল ইসলামের ছেলে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আমরা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়ে সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

এদিকে বিমানবন্দর থানা পুলিশ জানিয়েছে, খবর পেয়ে ঘটনার পরপরই পুলিশের একটি দল ঢামেক হাসপাতালে এবং অপর একটি দল তার মৃত্যুর রহস্য উদঘাটনে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হচ্ছে।