দশ হাজার ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীর উত্তরা থেকে পেশাদার ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-উত্তরা বিভাগ। এ সময় তাদের কাছ থেকে বিপুল সংখ্যক ইয়াবা ও মাদক বিক্রিতে ব্যবহৃত মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- আমির হোসেন, মো. সালামত উল্লাহ ও মো. শাহাদত হোসেন। আজ রোববার (৩ ডিসেম্বর) নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন অভিযানের নেতৃত্ব দেয়া ডিএমপির গোয়েন্দা-উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) বদরুজ্জামান জিল্লু।


তিনি বলেন, আজ রোববার (৩ ডিসেম্বর) সকালে আমরা গোপন সংবাদে জানতে পারি- কয়েকজন লোক উত্তরা পশ্চিম থানার ১৩ নাম্বার সেক্টরের সোনারগাঁও জনপথ মোড় এলাকায় মাদক বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা নজরদারির মাধ্যমে তাদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে অভিযান চালানো হয়। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে গোয়েন্দা উত্তরা বিভাগের একটি দল ধাওয়া করে পেশাদার ৩ মাদক কারবারিকে গ্রেফতার করে। এ সময় তাদের হেফাজত থেকে ১০ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রিতে ব্যবহৃত ১টি মোবাইল সেট উদ্ধারমূলে জব্দ করা হয়।


ডিবির এসিডি বদরুজ্জামান জিল্লু বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পুলিশকে জানিয়েছে তারা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করতো। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।