চট্টগ্রামে দুই মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: ১২:৫৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২৩

চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানা এলাকা থেকে মো. রমজান আলী (২৬) এবং সুমন দাস (৪৫) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন সিএমপির কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) এম ওবায়দুল হক।

তিনি বলেন বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোপন সংবাদে নগরীর আন্দরকিল্লা সিরাজউদ্দৌলা রোডের আলম ইঞ্জিনিয়ারিং ওয়ার্ক্সের সামনে অভিযান চালায় থানা পুলিশের একটি দল।  এ সময় পেশাদার দুই মাদক কারবারি মো. রমজান আলী ও সুমন দাসকে গ্রেফতার করা হয়। তখন তাদের হেফাজত থেকে ৩০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। শুক্রবার সকালে তাদের আদালতে পাঠানো হবে বলে জানান ওসি।

পুলিশ জানায়, গ্রেফতার রমজান আলী খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ি থানার যোগ্যাখোলা ইউনিয়নের দক্ষিণ লামামারা গ্রামের ফজর আলীর ছেলে এবং সুমন দাস চট্টগ্রামের বাঁশখালী থানার বৈলছড়ি ইউনিয়নের পূর্ব বৈলছড়ি গ্রামের সন্তোষ দাসের ছেলে। তারা দীর্ঘদিন ধরে মাদক কারবার করে আসছিল।