৬ জেলার নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি বক্তব্য রাখছেন শেখ হাসিনা

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ছয়টি জেলায় নির্বাচনি জনসভা করছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন থেকে এসব জনসভায় ভার্চুয়ালি যুক্ত হন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ময়মনসিংহ বিভাগের জামালপুর ও শেরপুর জেলা, ঢাকা বিভাগের কিশোরগঞ্জ ও নরসিংদী জেলা এবং চট্টগ্রাম বিভাগের চাঁদপুর ও বান্দরবান জেলায় নির্বাচনি জনসভা হচ্ছে। এতে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ছাড়াও কেন্দ্রীয় নেতা ও সংশ্লিষ্ট জেলার নেতারা বক্তব্য রাখবেন।

আওয়ামী লীগের দফতর থেকে জানানো হয়েছে, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ২৯ ডিসেম্বর (শুক্রবার) বিকাল ৩টায় বরিশাল জেলা সদরে নির্বাচনি জনসভায় এবং ৩০ ডিসেম্বর (শনিবার) গোপালগঞ্জ-৩ নির্বাচনি এলাকায় (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) ও মাদারীপুর-৩ নির্বাচনি জনসভায় বক্তব্য রাখবেন।

বুধবার (২০ ডিসেম্বর) সিলেট থেকে আওয়ামী লীগের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন দলটির সভাপতি শেখ হাসিনা। এদিন হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারতের পর জনসভায় বক্তব্য দেন তিনি। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) পঞ্চগড়, লালমনিরহাট, নাটোর, পাবনা ও খাগড়াছড়ি জেলায় নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন তিনি। এছাড়া ২৬ ডিসেম্বর রংপুর সফর করে নির্বাচনি জনসভায় যোগ দেন তিনি।