পরিত্যক্ত ডোবায় মিলল যুবকের মরদেহ

প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২৪

জেলা প্রতিনিধি, সাভার

সাভারে পরিত্যক্ত ডোবা থেকে অজ্ঞাত (২৬) পরিচয়ে এক যুবককের মরদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ।শনিবার (২১ জানুয়ারি) রাতে সাভার মডেল থানার আমিন বাজার পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) হারুন অর রশিদ মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

এরআগে বিকেলে আমিন বাজার ইউনিয়নের বড়দেশী গ্রামের আলাউদ্দিনের পরিত্যক্ত ডোবা থেকে ওই যুবককের মরদেহ উদ্ধার করে পুলিশ।তাৎক্ষণিকভাবে নিহতের নাম পরিচয় নিশ্চিত করতে পারেনি দায়িত্বরত পুলিশের কর্মকর্তারা।

সাভার মডেল থানার আমিন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) হারুন অর রশিদ জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা হচ্ছে, ওই যুবককে হত্যার পর ডোবায় ফেলে রেখে গিয়েছিল। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের পরিচয় নিশ্চিতের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন টিম চেষ্টা করেছে। তবে এখনো নিশ্চিত করতে পারেনি। এছাড়াও নিহতের পরিচয় জানার জন্য খোঁজ নেওয়া হচ্ছে বলে জানান তিনি।এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।