ইয়ামাহা এফজেড এক্স-এর সরবরাহ শুরু করল এসিআই মটরস

প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৪

সেলিনা আক্তার 

ইয়ামাহা এফজেড এক্স মোটরসাইকেল এর সরবরাহ শুরু করেছে এসিআই মটরস। একসঙ্গে শতাধিক ক্রেতার হাতে তুলে দেওয়া হয় বহুল প্রতীক্ষিত এই মোটরসাইকেলটি। একই সঙ্গে সারাদেশে ইয়ামাহার সকল শো-রুমে এফজেড-এক্স এর সরবরাহ কার্যক্রম শুরু হয়।

রোববার (২১ জানুয়ারি) রাজধানীর বিজি প্রেস মাঠে এক জমকালো আয়োজনের মাধ্যমে এটি তুলে দেওয়া হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

২০২২ সালে এসিআই মটরস ইয়ামাহা এফজেড-এক্স মোটরসাইকেলটি বাজারে আনে। বাইকটি বাজারজাতকরণের শুরুতেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করে এবং দিন দিন এর চাহিদা বাড়তে থাকে।
এরপর ২০২৩ সালের নভেম্বর মাসে মূল্য পরিবর্তন করে বাইকটির আরও একটি নতুন কালার বাজারে আনার ঘোষণা দেয় এসিআই মটরস। বাইকটির প্রতি গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে ২১ জানুয়ারি একসঙ্গে শতাধিক ক্রেতার হাতে তুলে দেওয়া হয় এই বাইক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই মটরস্ এর নির্বাহী পরিচালক জনাব সুব্রত রঞ্জন দাস। এসময় এসিআই মটরস এর অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসিআই মটরস্ বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। কোম্পানি এসিআই লিমিটডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মোটরস যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ১১৬টি ৩এস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট রয়েছে।