রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২৪

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় মো. শাহিন (২৩) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত ও আজিম (২০) নামে আরও একজন আহত হয়েছেন। গুরুতর আহতাবস্থায় আজিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ নিহতের লাশ মর্গে পাঠিয়েছে। গতকাল শুক্রবার দুপুরের দিকে নিউজ পোস্টকে হতাহতের এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।
তিনি বলেন, আজ শুক্রবার (২ ফেব্রæয়ারি) সকাল ৯টার দিকে মো. শাহিন ও আজিমকে গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আনেন তাদের বন্ধু শাহওনসহ অন্যান্যরা। এসময় কর্তব্যরত ডাক্তার দেহ পরীক্ষা-নিরীক্ষা শেষে শাহিনকে মৃত ঘোষণা ও আজিমকে ভর্তি করার পরামর্শ দেন। হতাহতের এ বিষয়টি তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য শাহিনের মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান পরিদর্শক বাচ্চু মিয়া।
নিহতের বন্ধু শাওন নিউজ পোস্টকে জানান, আজ শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সময় দুই বন্ধু মিলে মোটরসাইকেলে গন্তব্যে যাচ্ছিলেন। মোটরসাইকেল নিয়ে হানিফ ফ্লাইওভারে উঠলে একটি প্রাইভেটকারের ধাক্কায় দু’জনই রাস্তায় ছিটকে পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শাহীনকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, নিহত শাহীন মোটরসাইকেল মিস্ত্রি, বংশালে কাজ করেন এবং আজিমের মোটরসাইকেল পার্টসের দোকান রয়েছে।