রাজধানীর আবাসিক হোটেলে যুবকের রহস্যজনক মৃত্যু

প্রেমিকা আটক

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২৪

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর কলাবাগানে একটি আবাসিক হোটেলে মো. সাব্বির হোসেন (২৬) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। এ ঘটনার পর ওই হোটেল থেকে নিহতের প্রেমিকা মারুফা আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহত সাব্বিরের বাবার নাম জাহাঙ্গীর আলম। গ্রামের বাড়ি বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলায় মীরগঞ্জ গ্রামে। তিনি রাজধানীর ধানমন্ডির শুক্রাবাদ এলাকায় ৯৪/১ নম্বর বাসায় পরিবারের সঙ্গে থাকতেন।
নিহত ফুপাতো ভাই মো. রায়হান জানান, আজ শুক্রবার (২ ফেব্রæয়ারি) ভোরে খবর পাই, স্কয়ার হাসপাতালের পাশে ইমেজ আবাসিক হোটেলের একটি কক্ষে সাব্বির তার বান্ধবীসহ উঠেছিলেন। সেখানে মেয়ে বন্ধু থাকা অবস্থায় গলায় ফাঁস দিয়েছেন সাব্বির। পরে তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে সেখানে সাব্বিরকে অচেতন অবস্থায় দেখতে পান। এ সময় চিকিৎসকের পরামর্শে ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, শুনেছি, হোটেলে প্রেমিকার সঙ্গে কথা কাটাকাটির জেরে সাব্বির গলায় ফাঁস দিয়েছে। তার মৃত্যু নিয়ে রহস্যের জাল বুনছে। পুলিশ তদন্ত করে বের করবে। তদন্ত চলছে।
কলাবাগান থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজুল আলম নিউজ পোস্টকে বলেন, আমরা ভোরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সার্বিক বিষয় জানার চেষ্টা করেছি। এর আগে পুলিশের একটি দল সাব্বিরের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠিয়েছে । তিনি জানান, গতকাল বৃহস্পতিবার (১ ফেব্রæয়ারি) গভীররাতে সাব্বির তার প্রেমিকা মারুফা আক্তারকে নিয়ে ওই আবাসিক হোটেলে উঠে। পরে সাব্বির হোটেলের কক্ষে গলায় ফাঁস দিয়ে ঝুলে থাকে। ঘটনার পর হোটেল কক্ষ থেকে নিহতের প্রেমিকা মারুফা আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের পর জানা যাবে সাব্বিরের মৃত্যুর কারণ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণসহ ঘটনার তদন্ত চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।