সিআইপি জিয়া উদ্দিনের ঈদ উপহার পেলো সাড়ে ৭ শতাধিক এতিম শিশু

প্রকাশিত: ১২:৪০ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২৪

জেলা প্রতিনিধি,চট্টগ্রামঃ  

মিনহাজুল হাসান আসিফ। মা-বাবা হারা এতিম এই শিশুটি পড়াশোনা করে ওচমানপুর ইউনিয়নের পাতাকোট গ্রামের আল মাদরাসাতু আবু হুরায়রা (রা:) মাদরাসায় নুরানী দ্বিতীয় শ্রেণিতে। মোহাম্মদ জিয়া উদ্দিন সিআইপির ঈদ উপহার হিসেবে আর্থিক অনুদান পেয়ে ব্যাপক খুশি সে।আসিফের মতো মা-বাবাহীন এতিম পূর্ব মায়ানী জামেয়াতুল উলুম মাদরাসার হেফজ বিভাগের ছাত্র ওমায়েরও মোহাম্মদ জিয়া উদ্দিন সিআইপির ঈদ উপহার পেয়ে মহা খুশি। মিরসরাই উপজেলায় ৩০টি মাদরাসার এতিম ও দরিদ্র সাড়ে ৭ শতাধিক শিক্ষার্থী এই ঈদ উপহার পেয়েছে।

জিয়া উদ্দিন সিআইপির পক্ষে এতিম ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ তুলে দেন মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মেজবাউল করিম সোহেল।এ সময় বিভিন্ন মাদরাসা প্রতিষ্ঠান ও মাদরাসা ক্যাম্পাস মসজিদে জিয়া উদ্দিন সিআইপির ক্যানসারে আক্রান্ত মা ফাতেমা বেগমের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

মোহাম্মদ জিয়া উদ্দিন সিআইপি বলেন, সবাই শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক অনুদান প্রদান করে থাকেন। কিন্তু আলাদাভাবে এতিম ও দরিদ্র শিক্ষার্থীদের কোনো অনুদান দেন না। সেই চিন্তাভাবনা থেকে উপজেলার ৩০টি মাদরাসার সাড়ে ৭ শতাধিক শিক্ষার্থীকে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ তুলে দিয়েছি। ইনশাআল্লাহ আগামী দিনগুলোতেও এতিম ও দরিদ্র শিক্ষার্থীদের পাশে থাকার চেষ্টা করবো।