কপিল শর্মার শো সত‍্যইি শেষ হয়ে যাচ্ছে কি না, জানালেন কিকু

প্রকাশিত: ১০:২৯ পূর্বাহ্ণ, মে ৩, ২০২৪

বিনোদন ডেস্ক:

দুই মাসের মাথায় বন্ধ হয়ে যাচ্ছে ‘দ‍্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’। বৃহস্পতিবার অভিনেত্রী অর্চনা পূরন সিং সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি কেক কাটার ছবি পোস্ট করে লেখেন, ‘সিজন শেষ হল’।

কপিল শর্মা শোয়ের বিশেষ আসনে উপস্থিত থাকেন এ অভিনেত্রী। অর্চনা পূরন সিংয়ের এই পোস্টের পর থেকেই শুরু হয় শোরগোল। মন খারাপ হয়ে যায় ভক্তদের।

এ নিয়ে সুখবর দিলেন কিকু সারদা নামে শোয়ের আরেকজন ব্যক্তি। এক সাক্ষাৎকারে কিকু জানান, শো শেষ হচ্ছে বটে তবে তা ক্ষণিক বিরতি।

‘দ‍্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’ প্রথম সিজন শেষ হলেও খুব শিগগিরই দ্বিতীয় সিজন নিয়ে উপস্থিত হবেন কপিল, সুনীল, কৃষ্ণা অভিষেক-সহ অন‍্যান‍্যরা।

গত ৩০ মার্চ নেটফ্লিক্সে দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শোয়ের প্রিমিয়ার হয়েছিল। সেখানে ছিলেন রণবীর কাপুর, নীতু কাপুর এবং ঋদ্ধিমা কাপুর সাহনি। দ্বিতীয় পর্বে, রোহিত শর্মা এবং শ্রেয়াস আইয়ার আসেন। দিলজিৎ দোসাঞ্জ এবং পরিণীতি চোপড়া তাদের সদ্য মুক্তি প্রাপ্ত অমর সিং চামকিলার প্রমোশনে আসেন।

সম্প্রতি নেটফ্লিক্সে কপিল শর্মার ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’তে উপস্থিত হয়েছিলেন বলিউডের সুপারস্টার আমির খান। বি-টাউনে তিনি ‘মিস্টার পারফেকশনিস্ট’ নামেও প্রসিদ্ধ।

কপিল এই মুহূর্তে ২৮০ থেকে ৩০০ কোটি টাকার মালিক। তিনি প্রতি এপিসোডে কাজ করার জন্য ৫০ লাখ টাকা চার্জ নেন বলে জানা যায়।