রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, মে ৬, ২০২৪

সেলিনা আক্তারঃ

রূপালী ব্যাংক পিএলসি বঙ্গবন্ধু এভিনিউ কর্পোরেট শাখা গত ৩ মাসে ১ হাজার ব্যাংক হিসাব খুলে মাইলফলক সৃষ্টি করেছে।নতুন হিসাব খোলা উৎসাহিত করতে রোববার (৫ মে) রাজধানীর বঙ্গবন্ধুর এভিনিউ কর্পোরেট শাখায় ফিতা ও কেক কেটে এ সাফল্য উদযাপন করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।রূপালী ব্যাংক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

ম্যানেজিং ডিরেক্টরের উৎসাহ, অনুপ্রেরণা ও নির্দেশনায় এ মাইলফলক অর্জিত হয়েছে বলে জানান ব্যাংকটির বঙ্গবন্ধুর এভিনিউ কর্পোরেট শাখার ব্যবস্থাপক।এ সময় ম্যানেজিং ডিরেক্টর বলেন, গত বছর ৮ লক্ষাধিক ব্যাংক হিসাব খোলা হয়েছে। রূপালী ব্যাংকের প্রতি মানুষের আস্থা ও বিশ্বাসের প্রতিফলন এটি।

তিনি আরও বলেন, গত ৩ মাসে বিবি এভিনিউ শাখা সঞ্চয়ী ও চলতি হিসাব মিলিয়ে ১ হাজার নতুন হিসাব খুলেছে, যা শাখাটির জন্য একটি ভালো উদ্যোগ। আমি শাখার সকলকে অভিনন্দন জানাই।এ ছাড়াও স্বল্প সুদে আমানত সংগ্রহের জন্য অন্যান্য শাখাগুলোকে তিনি নির্দেশনা প্রদান করেন।অনুষ্ঠানে ব্যাংকের কেন্দ্রীয় অঞ্চলের জোনাল ম্যানেজার ও উপমহাব্যবস্থাপক মো. মাসুদুল হাসান ও শাখার সহকারী মহাব্যবস্থাপক মো. খায়রুল হোসেন রাজুসহ সংশ্লিষ্ট শাখার কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।