কামরাঙ্গীরচরে গৃহবধূকে হত্যার অভিযোগ

স্বামী আটক, ২ জনকে খুঁজছে পুলিশ

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, মে ১০, ২০২২

রাজধানীর কামরাঙ্গীরচর পূর্ব রসুলপুর এলাকায় একটি বাসায় বৃষ্টি (২১) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরিবারের অভিযোগ, শ্বশুরবাড়ির সদস্যদের নির্যাতন সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে।এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

গত ২২ এপ্রিল শুক্রবার দিনগত রাত ৩টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত বৃষ্টি কুমিল্লার মুরাদনগর উপজেলার হোসেল আলীর মেয়ে।

নিহত বৃষ্টির স্বামী আবু বক্কর সিদ্দিক

বৃষ্টির মা মমতাজ বলেন, ২ বছর আগে আবু বক্কর সিদ্দিকের সঙ্গে বিয়ে দেওয়া হয় বৃষ্টির।

আবু বক্কর কামরাঙ্গীরচর রসুলপুর ব্রিজ মার্কেটে কাপড়ের দোকানে কাজ করে। স্বামীর পরিবারের সঙ্গে পূর্ব রসুলপুর ৯ নম্বর গলিতে একটি বাড়িতে থাকতো বৃষ্টি। বিয়ের পর থেকে সিদ্দিকের বড় বোন, ও তার স্বামী ও শাশুড়ি তাকে নির্যাতন করতেন। স্বামীর বাধাও মানতেন না তারা। চলতি বছরের জানুয়ারিতে বৃষ্টি একটি পার্লারে কাজ করতে শুরু করে। তিনি বলেন, শুক্রবার রাত ১টার সময় বৃষ্টি তাকে ফোন দিয়ে বলে, শ্বশুর বাড়ির লোকজন তাকে নির্যাতন করছে। তাকে রুমের ভেতর আটকে রেখেছে। এরপর কামরাঙ্গীরচরে মেয়ের স্বামীয় বাসায় গিয়ে দেখি, বৃষ্টি বিছানায় অচেতন অবস্থায় পড়ে আছে। তার পাশে সিদ্দিকের বোন ও তার স্বামী, শাশুড়ি বসে আছে। এসময় তারা দাবি করে, গলায় ফাঁস দিয়েছিলো বৃষ্টি। এরপর তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল নিয়ে যাওয়া হয়। স্বামীর পরিবারের নির্যাতন সহ্য করতে না পেরেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ স্বজনদের।

আবু বক্কর সিদ্দিকের বোন ইয়াসমিন ও স্বামী সানাউল

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) বজলুর রহমান জানান, প্রাথমিক ভাবে জানতে পেরেছি সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বিস্তারিত জানার জন্য স্বামী আবু বক্করকে আটক করা হয়েছে ও বোন ইয়াসমিন, বোনের স্বামী সানাউলকে জিজ্ঞাসাবাদের জন্য আটকের চেষ্টা চলছে । মরদেহ ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।