জাতীয় দল বাদ দিয়ে আইপিএলে খেলার অনুমতি পেলেন তারকা পেসার

প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ, মে ৮, ২০২৪

খেলাধুলা ডেস্ক:

বিশ্বকাপের আগে ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ এবং নেদারল্যান্ডস-স্কটল্যান্ডের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলবে আয়ারল্যান্ড। বিশ্বকাপ ও তার আগে দুটি সিরিজের জন্য প্রায় একই স্কোয়াড দিয়েছে আইরিশরা। যেখানে আছেন দলটির বোলিং বিভাগের সেরা অস্ত্র জশ লিটল।

তবে আইপিএলের জন্য দুটি সিরিজ থেকে ছাড়পত্র পেয়েছেন তারকা এই পেসার। জানা গেছে, সব ঠিক থাকলে বিশ্বকাপ দিয়েই দলে ফিরবেন লিটল।

আইপিএলে গুজরাট টাইটান্সের হয়ে খেলছেন জশ লিটল। তবে চলতি আসরে এখন পর্যন্ত একটি ম্যাচেই সুযোগ পেয়েছিলেন। যেখানে চার উইকেট নিয়ে নিজের সামর্থ্যের জানান দিয়েছেন ভালোভাবেই। যদিও তার দল পয়েন্ট টেবিলে ধুঁকছে।

গেল বছরও গুজরাট শিবিরে ছিলেন লিটল। তবে সেবার আসর চলাকালেই বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য তাকে ফিরিয়ে এনেছিল আয়ারল্যান্ড। এবার অবশ্য তাকে আইপিএলে দলের শেষ ম্যাচ পর্যন্ত থাকার অনুমতি দিয়েছে ক্রিকেট আয়ারল্যান্ড।

আগামী ১০, ১২ ও ১৪ মে পাকিস্তানকে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজে আতিথ্য দেবে আয়ারল্যান্ড। এরপর নেদারল্যান্ডস ও স্কটল্যান্ডের বিপক্ষে তাদের ত্রিদেশীয় সিরিজের ম্যাচগুলো হবে ১৯, ২০, ২৩ ও ২৪ মে।

আয়ারল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড 
পল স্টার্লিং (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, রস অ্যাডায়ার, অ্যান্ড্রু বালবার্নি, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, জশ লিটল, ব্যারি ম্যাককার্থি, নিল রক, হ্যারি টেক্টর, লরকান টাকার, বেন হোয়াইট, ক্রেইগ ইয়াং।