সেনা-নৌ-বিমান বাহিনী সবসময় জনগণের পাশে ছিল আছে এবং থাকবে: নৌ বাহিনী প্রধান

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২৪

ভোলা প্রতিনিধি:

নৌবাহিনী প্রধান এডমিরাল এম নাজমুল হাসান বলেছেন, সেনা-নৌ ও বিমান বাহিনী সবসময়েই জনগণের পাশে ছিল আছে এবং থাকবে।
সোমবার (৯ সেপ্টেম্বর) তৃনমূল পর্যায়ে ভোলা জেলার সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি, রাষ্ট্রীয় অবকাঠামো সুরক্ষা এবং যৌথ বাহিনীর কার্যক্রম পরিদর্শনের পর এ কথা বলেন নৌবাহিনী প্রধান।
এদিন সকালে ভোলা সার্কিট হাউজ হল রুমে ভোলা নৌ কন্টিনজেন্ট, স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সাথে মতবিনিময় শেষে প্রেস ব্রিফিং তিনি আরও বলেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে দায়িত্বপ্রাপ্ত এলাকায় স্থানীয় প্রশাসন এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে প্রয়োজনীয় সহায়তা প্রদান করছে নৌবাহিনী।

তিনি বলেন, এরই মধ্যে নৌবাহিনীর সহায়তায় উপকূলীয় অঞ্চলের থানা সমূহে স্বাভাবিক কার্যক্রম শুরু হয়েছে। বিভিন্ন থানায় পুলিশকে সুরক্ষা ও নিরাপত্তা প্রদান করছে নৌবাহিনী।
তিনি আরও বলেন, দেশ একটি গঠনমূলক পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে। এসময় সকলকে নিজ নিজ অবস্থান থেকে দেশ ও জাতির কল্যানে এগিয়ে আসতে হবে। রাষ্ট্র সংস্কারের একাল পর্বে সকলকে বেআইনি কর্মকাণ্ড থেকে বিরত থাকার আহ্বান জানাই।

নৌবাহিনী প্রধান বলেন, গণমাধ্যমের সহায়তায় ও স্থানীয় জনমানুষের সাথে একতাবদ্ধ হয়ে যেকোন পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব। দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় যতদিন সরকার চাইবে ততদিন অসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানে মাঠে নিয়োযিত থাকবে বাংলাদেশ নৌবাহিনী।

এসময় ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জআমান, পুলিশ সুপার মো. মাহিদুজ্জান ও নৌবাহিনী কর্মকর্তারা নৌ প্রধানের সাথে ছিলেন।