কুষ্টিয়ায় আ. লীগের দুইপক্ষের সংঘর্ষে কলেজছাত্র নিহত

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২৪

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে রাব্বির হোসেন (২০) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় রাব্বিরের মৃত্যু হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান।

এর আগে, গত ৩০ অক্টোবর রাতে দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের সোনাইকুন্ডি এলাকায় পিকনিক নিয়ে দুইপক্ষের সংঘর্ষ হয়। এতে রাব্বির আহত হলে তাকে প্রথমে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থা বেগতিক হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়
নিহত রাব্বির উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের সোনাইকুন্ডি উত্তর পাড়া গ্রামের মসলেম উদ্দিনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ৩০ অক্টোবর রাতে নিজ এলাকাতে পিকনিক করছিলেন সাবেক আওয়ামী লীগের সংসদ সদস্য বাদশা ও রেজাউল চৌধুরীর সমর্থক দুটি গ্রুপ। পরে তাদের ভেতর একটা উত্তেজনা তৈরি হলে হামলার ঘটনা ঘটে। এতে আহত হয় রাব্বির। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে পাঠানো হয়। এ ঘটনার পরের দিন থানায় হামলার অভিযোগ এনে সাতজনের নামে মামলা করেন রাব্বিরের পরিবারের সদস্যরা। পরে গত শুক্রবার রাতে রাব্বিরের মৃত্যু হয়।
এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, পিকনিককে কেন্দ্র করে আওয়ামী লীগের সাবেক দুই সংসদ সদস্য বাদশা ও রেজাউল চৌধুরীর সমর্থক দুই গ্রুপের সংঘর্ষে রাব্বির আহত হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে নেওয়া হয়। এ ঘটনায় হামলার অভিযোগে একটি মামলা হয়েছিল, তবে কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। ছেলেটি শুক্রবারে মারা গেছে। ওই এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আসামিদের গ্রেপ্তার করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।