আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার, কারাগারে যুবলীগ কর্মী ও তার ভাই

প্রকাশিত: ১১:৫৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি:

মোংলায় দুটি বিদেশি আগ্নেয়াস্ত্রসহ সাদ্দাম হোসেন নামে এক যুবলীগ কর্মী ও তার ভাইকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাতে পৌর শহরের একটি আবাসিক হোটেল থেকে তাদের আটক করে কোস্টগার্ড ও নৌবাহিনীর একটি যৌথ দল। এ সময় বিপুল পরিমাণ শটগান ও একনালা বন্দুকের গুলি ও নগদ ১ লাখ টাকা জব্দ করা হয়।

যৌথ বাহিনীর পক্ষে কোস্টগার্ড সদরদ প্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. সিয়াম-উল-হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মোংলা কোস্টগার্ড সদস্যরা মঙ্গলবার দুপুরে বিশেষ অভিযান চালিয়ে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাবিবুর রহমানের ছেলে যুবলীগ কর্মী সাদ্দাম হোসেনকে (৩৫) ফেরিঘাট এলাকা থেকে আটক করে। পরে কোস্টগার্ড ও নৌবাহিনীর সমন্বয়ে যৌথ দল তাকে নিয়ে শহরের মাদ্রাসা ব্রিজ এলাকার তাদের মালিকানাধীন হাবিব ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে। এ সময় হোটেলের একটি কক্ষ থেকে একটি অবৈধ বিদেশি শটগান, একটি অবৈধ বিদেশি একনলা বন্দুক উদ্ধার ও ৩৮ রাউন্ড কার্তুজ, দুই রাউন্ড ফাঁকা কার্তুজসহ নগদ ১ লাখ টাকা জব্দ করা হয়। অভিযানে হোটেল থেকে সাদ্দামের বড় ভাই ফিরোজ আহমেদকেও (৩৭) আটক করে যৌথ বাহিনী। পরে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মোংলা থানায় মামলা দায়ের করা হয়েছে।
মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, এ ঘটনায় বুধবার দুপুরে কোস্টগার্ডের পক্ষ থেকে অস্ত্র আইনে মামলা রেকর্ডের পর আসামিদের আদালতের মাধ্যমে বাগেরহাট জেলা কারাগারে পাঠানো হয়েছে।